Home খেলাধূলা ‘আশা’ বাঁচিয়ে রাখল বার্সা

‘আশা’ বাঁচিয়ে রাখল বার্সা

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : নানান বিতর্ক কাটিয়ে ভিয়ারিয়ালের বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়ে ছন্দে ফেরে বার্সা। আর ফুরফুরে মেজাজে কাতালান ডার্বিতে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে এস্পানিওলকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে বার্সেলোনা। বার্সার হয়ে একমাত্র গোলটি করেন সুয়ারেজ। ম্যাচ জেতানো গোলটির মাধ্যমে বার্সেলোনার ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা বনে যান লুইস সুয়ারেজ।

স্প্যানিশ লা লিগা জয়ের দৌড়ে এখনো বেশ পিছিয়ে আছে বার্সেলোনা। লিগ লিডার রিয়াল মাদ্রিদের থেকে পাক্কা চার পয়েন্টে পিছিয়ে ছিল বর্তমান চ্যাম্পিয়নরা। লিগের এমন টানটান মুহুর্তে কাতালান ডার্বিতে বৃহস্পতিবার (৯ জুলাই) রাত দুইটায় ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে নগরপ্রতিদ্বন্দ্বী এস্পানিওলকে আতিথ্য দেয় বার্সেলোনা।

পয়েন্ট টেবিলের হিসেবে বার্সেলোনা ২য় স্থানে আর সবচেয়ে তলানির ক্লাব এস্পানিওল। সেই সঙ্গে পরিসংখ্যানও কথা বলছিল বার্সেলোনার পক্ষেই। লা লিগায় দুই দলের শেষ ২১ দেখায় অপরাজিত ছিল বার্সা, এই ম্যাচ দিয়ে যে সংখ্যা দাঁড়াল ২২’এ। তবে কাতালান ডার্বিতে রোমাঞ্চের কমতি ছিল না। প্রথমার্ধ ম্যাড়ম্যাড়ে থাকলেও দ্বিতীয়ার্ধে জমে ওঠে কাতালান ডার্বি। প্রথমার্ধে গোলশূন্য থেকেই বিরতিতে যায় দুইদল।