Home ধর্ম ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের পক্ষ থেকে ঈদুল আজহার...

ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের পক্ষ থেকে ঈদুল আজহার শুভেচ্ছা

SHARE

মতলব উত্তর প্রতিনিধি:-

আগামী শনিবার (১ আগষ্ট ২০২০) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষ থেকে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা সহ দেশ ও দেশের বাহিরে সকল মুসলিম উম্মাহ্ ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান সেলিম।

ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম শুভেচ্ছা বার্তায় বলেন, একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রানপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধা প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এই ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এই ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস। সবাইকে আবারো আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুস্বাস্থ্য কামনা করে ঈদের শুভেচ্ছাসহ মোবারকবাদ।