Home রাজনীতি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বাদশা শাওনের ঈদের শুভেচ্ছা

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বাদশা শাওনের ঈদের শুভেচ্ছা

SHARE
নিউজ ডেস্কঃ
.
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের পরিবেশ উপ-সম্পাদক বাদশা শাওন।
.
বাদশা শাওন বলেন, সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়।
.
একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক দেশ গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আজহা শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান এই মানবিক ছাত্রলীগ নেতা।
.
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। সবাইকে ঈদ মোবারক।
.
উল্লেখ্য, বাদশা শাওন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পরিবেশ উপ সম্পাদক এবং স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দির্ঘদিন দায়িত্ব পালন করেছেন।