Home সারা বাংলা হাজিগঞ্জ-শাহরাস্তি বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ইঞ্জিঃ মোঃ হোসাইন

হাজিগঞ্জ-শাহরাস্তি বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ইঞ্জিঃ মোঃ হোসাইন

SHARE

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর-০৫(হাজিগঞ্জ-শাহরাস্তি) সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, জাতিসংঘ এসকাপের জ্বালানি বিষয়ক কমিটির চেয়ারম্যান, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

তিনি বলেন, ভোগ নয়, ত্যাগেই সুখ। ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সেই দৃষ্টান্ত স্থাপন করেছেন মুসলিম জাহানের পিতা হযরত ইব্রাহীম (আঃ) স্বীয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কোরবানির মাধ্যমে। সেই ত্যাগেই হোক আমাদের ঈদুল আযহার শপথ।

তিনি আরো বলেন, আগস্ট মাস আমাদের শোকের মাস এবং সেই সাথে বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতির কারণে পৃথিবীর জন্যে জীবনকে এক স্থবিরতার দাঁড় করিয়েছে। তার মাঝেও জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের মানুষের হৃদয়ের স্পন্দন, আলোর দিশারী এবং আমাদের ঠিকানা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের পাশে থেকে দুর্যোগ পরিস্থিতিতে আল্লাহর প্রতি বিশ্বাস রেখে যেভাবে করোনাভাইরাস এবং বন্যা পরিস্থিতি মোকাবেলা করে যাচ্ছেন, সত্যিই তিনি বিশ্ববাসীর কাছে প্রশংসার দাবিদার। তাঁরই ক্ষুদ্র কর্মী হিসেবে চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি।

আমরা সবাই হিংসা-বিদ্বেষ-অহংকার-ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো এবং আনন্দ ভাগাভাগি করে নেবো। আমাদের আশপাশে যারা অসহায়-দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই।

ঈদ হবে ঘরে ঘরে আপনজনের সুরক্ষার স্বার্থে হাজিগঞ্জ-শাহরাস্তির সহ সর্বস্তরের জনগন কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।
ঈদ মোবারক।