Home ব্রেকিং আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন

আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন


আগষ্টের প্রথম প্রহরে ১২.০১ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন, মোমবাতি প্রজ্জ্বলন ও আলোর মিছিল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও ১৫ ই আগষ্টে নিহত বঙ্গবন্ধু সহ সকল শহীদের স্মরণে মোমবাতি প্রজ্বলন এবং আলোর মিছিল করে শোকাবহ আগষ্টের কর্মসূচী শুরু করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ।

নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির স্বাধীনতা ও মুক্তির প্রতীক। বাংলার ইতিহাসের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা। বাঙালি জাতির পিতা। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি। তিনি চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাসম্পন্ন জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

আফজালুর রহমান বাবু বলেন, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নেতৃবৃন্দ বঙ্গবন্ধু সহ ১৫ ই আগষ্টে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে অবিলম্বে ফাঁসীর দন্ড কার্যকর করার দাবী জানান। এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা গাজী মেজবাহুল হোসেন সাচ্চু, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, মোবাশ্বের চৌধুরী,আজিজুল হক আজিজ, আবুল কালাম আজাদ সহ অন্যান্য কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।