Home ব্রেকিং আজ যুব সমাজের আদর্শিক নেতা প্রিয় ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের শুভ জন্মদিন।

আজ যুব সমাজের আদর্শিক নেতা প্রিয় ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের শুভ জন্মদিন।

SHARE

গোপালগঞ্জ-২ আসনের ৮ বারের নির্বাচিত সফল এমপি,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলুল করিম সেলিমের ছোট ছেলে।কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এর আজ শুভ জন্মদিন।যেহেতু শোকের মাস তাই কখনোই শেখ নাইম তার জন্মদিন পালন করেন না।

নেতা কর্মীরা আসলে তাদের সাথে কুশল বিনিময় করেন।১৫ আগস্ট এর শহীদদের জন্য সকলকে দোয়া করতে বলেন। আমরা লক্ষ করছি ২/৩ দিন আগে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেখ নাঈমের জন্মদিনের শুভেচ্ছা বার্তা।অনেকেই লিখছে আগামীকাল প্রিয় নেতার জন্মদিন।কে কার আগে প্রিয় নেতাকে শুভেচ্ছা দিবে সেই প্রতিযোগিতা ২ দিন আগে থেকেই শুরু হয়েছে তার আদর্শের ছাত্র ও যুব সমাজের মধ্যে। কেনো নেতার প্রতি এতোটা ভালোবাসা? তার কারণ খুজতে গেলে দেখা যায় এই মানুষটি অত্যন্ত পরোপোকারী।নেতা কর্মীদের বিপদে দুই হাত খুলে সাহায্য করেন।অভিভাবকের মতো করে পাশে থাকেন।ছাত্র এবং যুবকদের সাথে কথা বলে যানা যায় দূর্যোগকালীন সময় প্রয়োজনের সময় যে মানুষটিকে আমরা আমাদের পাশে পাই, যে মানুষটিকে নেতা কর্মী থেকে শুরু করে সর্বসাধারণ তাদের মনের কথা প্রয়োজনের কথা অবলিলায় বলতে পারেন, যে মানুষটি গরীব,দুখী ও মেহনতি মানুষের পরম বন্ধু,যে মানুষটি চারিত্রিক মাধুর্যের পরিপূর্ণ বিকষিত, যে মানুষটি তার আদর্শিক চেতনা দিয়ে লক্ষ লক্ষ যুব ও তারুন্যের অন্তরে আসীন,যে মানুষটির মানবিকতা সৃজনশীলতা, শিক্ষা ও প্রগতিশীল চেতনায় উজ্জীবিত করে চলছে ছাত্র ও যুব সমাজকে, মানবতার আলোকবর্তিকা প্রিয় সেই মানবিক মানুষটির নাম ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

আমার আগের একটি লেখায় আমি লিখেছিলাম শেখ নাঈম হচ্ছে জাতীয় নেতা ৮ বারের সফল এমপি আমাদের অভিভাবক শেখ ফজলুল করিম সেলিম ভাই এর দেওয়া গোপালগঞ্জবাসির জন্য সেরা উপহার।আমার কথাটির সত্যতা বারংবার প্রমাণিত হয়েছে।যেটা চোখ বুলালেই আমরা দেখতে জাতীয় দৈনিক সংবাদ মাধ্যমে,Social Media.টেলিভিশন সহ বিভিন্ন প্রচার মাধ্যমে।শেখ নাঈম তার মানবিক মুল্যবোধ ও সামাজিক কর্মকান্ড দিয়ে জয় করে নিয়েছে সর্বধরণের মানুষের অন্তর। শেখ নাঈমের আদর্শিক আলোয় আজ ছাত্র – যুব সমাজ আলোকিত বিশেষ করে গোপালগঞ্জের ছাত্র – যুব সমাজ যেন শেখ নাঈমের দেখানো পথে পরোপকারে নিবেদিত এক উজ্জ্বল উদাহরণ। শেখ নাঈমের আলোয় আলোকিত হয়ে যে ভাবে এগিয়ে চলছে ছাত্র – যুব সমাজ তাতে আমরা আশাবাদী হতেই পারি সুন্দর আগামীর সমাজ বিনির্মাণে শেখ নাঈম এর মতো আদর্শ মানুষরাই আমাদের ভরসার স্হল।শুভ জন্মদিন।ভালো থাকবেন।