Home জাতীয় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও যুক্তরাজ্য ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান প্রাইমাডলার অপারেশনস্ লিমিটেড...

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও যুক্তরাজ্য ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান প্রাইমাডলার অপারেশনস্ লিমিটেড এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রাইমাডলার অপারেশনস্ লিমিটেড এর সাথে যৌথভাবে রফতানিকারকদের জন্য ফিনটেক ভিত্তিক ফ্যাক্টরিং সেবা শীঘ্রই চালু করবে। স্থানীয় রফতানীকারকরা তাদের মেয়াদী বিলগুলো সাইট ভিত্তিতে অর্থাৎ তাৎক্ষণিক গ্রহণ করতে পারবেন। এই মাধ্যমটি সুরক্ষিত, দ্রুত এবং রফতানিকারকদের নগদ অর্থের প্রবাহকে সংক্ষিপ্ত করবে। প্রাইমাডলারের সদর দফতর যুক্তরাজ্যে যা ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়, বর্তমানে বিশ্বব্যাপী প্রাইমা ডলারের ১২ টি অফিস রয়েছে।

১৮ আগস্ট ২০২০ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে যথাযথ স্বাস্থ্যবিধি পরিপালন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং যুক্তরাজ্য ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান প্রাইমাডলার অপারেশনস্ লিমিটেড এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান অপারেশন কর্মকর্তা (সিওও) জনাব এম. আখতার হোসেন এবং প্রাইমাডলার অপারেশনস্ লিমিটেড এর বাংলাদেশ লিয়াজো অফিসের কান্ট্রি লিড জনাব মনোয়ার উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। উক্ত সমঝোতা স্মারক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।