Home ব্রেকিং ১৫ আগস্ট ও ২১ আগস্টের গ্রেনেড হামলা একইসূত্রে গাঁথা : আলহাজ্ব আবু...

১৫ আগস্ট ও ২১ আগস্টের গ্রেনেড হামলা একইসূত্রে গাঁথা : আলহাজ্ব আবু আহমেদ মান্নাফি


আশিক সরকার :  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ   সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মান্নাফি  বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বার বার হত্যার চেষ্টা করেছে ষড়যন্ত্রকারীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা এখন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। তাকে হত্যা করতেই ২১ আগস্টে গ্রেনেড হামলা হয়েছিল। ১৫ আগস্ট এবং ২১ আগস্টে গ্রেনেড হামলা একইসূত্রে গাঁথা। যারা ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পাকিস্তানের ধারায় ফিরিয়ে নিতে চেয়েছে, যারা পাকিস্তানের লেজুড়বৃত্তি করে, যারা ধর্মকে ব্যবহার করে বাংলাদেশের সংস্কৃতি, আর্দশ ও ঐতিহ্যকে বিলুপ্ত করতে চায়- তারাই ২১ আগস্টে গ্রেনেড হামলা চালিয়েছে।

২১ আগষ্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে   কদমতলী থানার আওতাধীন মেরাজনগরের মিলাদ ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

আলহাজ্ব আবু আহমেদ মান্নাফি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ে ২০০৪ সালের এইদিনে মূলত আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে এই নৃশংসতম গ্রেনেড হামলা চালায়

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন প্রধান বক্তা: আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির,  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বিশেষ অতিথি: ডা: দিলীপ রায়, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বিশেষ অতিথি: মিরাজ হোসেন, সাবেক সহ দপ্তর সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বিশেষ অতিথি: মোঃ জহিরুল আলম, সাবেক সদস্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজনে : আকাশ কুমার ভৌমিক, কাউন্সিলর ৫৯ নং ওয়ার্ড ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সহ -সম্পাদক এবং যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন সোহাগ শাহরিয়ার.,  থানা ছাত্রলীগ সাবেক প্রচার সম্পাদক জিহাদ হোসেন, উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা সহ থানা ও ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।