Home খেলাধূলা সিপিএলে হঠাৎ বিধ্বংসী রূপে পোলার্ড

সিপিএলে হঠাৎ বিধ্বংসী রূপে পোলার্ড

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শনিবার রাতে কিয়েরন পোলার্ডের ব্যাটে ঝড় দেখল দর্শক। এই ক্যারিবিয়ানের বিধ্বংসী ইনিংসে ভর করে আসরে টানা ছয় ম্যাচ জিতল ত্রিনবাগো নাইট রাইডার্স।

এদিন বর্তমান চ্যাম্পিয়ন বার্বাডোজ ট্রাইডেন্টসকে ২ উইকেটে হারিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রায় হাত থেকে বেরিয়ে যাওয়া ম্যাচে অধিনায়ক পোলার্ড খেলেন ২৮ বলে ৭২ রানের ইনিংস। ২টি চারের সঙ্গে মেরেছেন ৯টি ছক্কা।

পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল নাইট রাইডার্স। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৮ রান তোলে বার্বাডোজ। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হয়ে ৪৭ রান করেন জনসন চার্লস। ৪২ রান করেন কে মায়েরস। নাইটদের হয়ে ২টি করে উইকেট নেন এ হোসেন, জে সেলাস ও সিকান্দার রাজা।

জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ত্রিনবাগো নাইট রাইডার্স। মাত্র ৩৬ রানে চার উইকেট হারায় বলিউড তারকা শাহরুখ খানের মালিকানাধীন দল। ৭৭ রানে হারিয়ে বসে ৬ উইকেট। এমন ম্যাচ জিতিয়ে ফিরেছেন পোলার্ড।

যখন উইকেটে এসেছিলেন তখন ৪৪ বলে ৮৭ রান প্রয়োজন ছিল দলের। হাতে ছিল মাত্র ৫ উইকেট। ম্যাচের শেষ ওভারে পোলার্ড রান আউট হয়ে গেলেও ছক্কা হাঁকিয়ে নাইটদের ম্যাচ জেতান কে পিয়েরে।

বার্বাডোজের হয়ে সর্বাধিক ২ উইকেট নেন অধিনায়ক জ্যাসন হোল্ডার। ম্যাচসেরা হয়েছেন পোলার্ড।

এই জয়ের ফলে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে অবস্থান করছে নাইটরা। সমান ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে বার্বাডোজ।