Home ব্রেকিং যুবলীগ চেয়ারম্যানের মামার রোগমুক্তি কামনায় মিলাদ দোয়া ও খাবার বিতরণ

যুবলীগ চেয়ারম্যানের মামার রোগমুক্তি কামনায় মিলাদ দোয়া ও খাবার বিতরণ

SHARE

নিউজ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের মামা সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, বিবিএসএ সিনিয়র সভাপতি আবুল খায়ের আব্দুল্লাহ’র (খোকন সেরনিয়াবাত) সুস্থতা কামনায় মিলাদ দোয়া ও দুস্হদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার বাদ আসর বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে মিরপুর-১ , হযরত শাহ আলী বোগদাদী (রা:) মাজার মসজিদ এই মিলাদ দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।

এছাড়া ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠান সন্চালনা করেন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন।

উল্লেখ্য, খোকন সেরনিয়াবাত ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এর আগে তার সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে দোয়া চেয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

গত মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়, বাংলাদেশ আওয়ামী আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের মামা বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সুযোগ্য সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও বি.বি.এস’এর সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাহার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে দোয়া চেয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।