Home ব্রেকিং শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন নিয়ে ভাবছে সরকার – মমিন মন্ডল এমপি

শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন নিয়ে ভাবছে সরকার – মমিন মন্ডল এমপি

SHARE
ইমরুল হাসান:
সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল বলেছেন, প্রধানমন্ত্রী কেবল শিক্ষা বিস্তারে ভবন নির্মাণ করছেন না তিনি শিক্ষার আলোতে আলোকিত মানুষ গড়ার দায়িত্ব পালন করছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটাল পদ্ধতির আওতায় আনয়ন, ডিজিটাল পদ্ধতিতে পাঠদান করা, পাঠ্যবই সহ শিক্ষা সহায়ক উপবৃত্তি ও শিক্ষাবান্ধব কাজ করছে বর্তমান সরকার।
.
এমপি মমিন মন্ডল আরও বলেন, চরাঞ্চলের শিক্ষার মান্নোয়ন ও অবকাঠামো উন্নয়নে সরকার বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে সৎ, চরিত্রবান, আদর্শ, দেশপ্রেমিক নাগরিক গড়ার জন্য শিক্ষকদের দায়িত্ব পালন করতে হবে।
.
প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নীতি নৈতিকতা ও মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক হিসেবে গড়ে উঠলে দেশ জাতির উন্নয়ন ও সমৃদ্ধি হবে। বুধবার বিকেলের দিকে প্রায় ৭৫ লক্ষ টাকা ব্যায়ে চৌহালীর দুর্গম চরে অবস্থিত দত্তকান্দি কে এম উচ্চ বিদ্যালয়ের নবনির্মীত একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
.
আলোচনাস সভায় ইউপি সদস্য ও বিদ্যালয় পরিচানা কমিটির সভাপতি আরফান উল্ল্যার সভাপতিত্বে উপজেলা আ’লীগের সভাপতি (ভার:) আবু নজির মিয়া, সাবেক সভাপতি গাজী হজরত আলী মাষ্টার, যুগ্মসম্পাদক তাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, প্রধান শিক্ষক সুরুজ বিএসসি ও হেলাল উদ্দিন বিএসসি উপস্থিত ছিলেন।