Home ব্রেকিং প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের দোয়া ও খাবার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের দোয়া ও খাবার বিতরণ


আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম দিন উপলক্ষ্যে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করেছে বাংলাদেশ যুবলীগ।

পূর্বঘোষিত ৪ দিনের কর্মসূচির প্রথমদিন আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জুম্মা এবং বাদ আসর এসব কর্মসূচি পালিত হয়।

এর মধ্যে শুক্রবার জুম্মা নামাজের পর রাজধানীর মিরপুর হযরত শাহ আলী (রঃ) মাজার মসজিদে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়। অনষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং করোনা ভাইরাস হতে দেশবাসীর মুক্তি কামনা করে মোনাজাত করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনের পরিচালনায় এ সময় যুবলীগের কেন্দ্রীয় ও উত্তর মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি জামায়াতকে নিয়ে বিএনপি দেশ-বিদেশে এখনো ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র বঙ্গবন্ধু কন্যা, সফল রাষ্ট্রনায়ক, মানবতার জননী শেখ হাসিনাকে ঘিরে। এ ব্যাপারে যুবলীগের প্রতিটি কর্মীকে সজাগ থাকতে হবে। সেখানেই ষড়যন্ত্র হবে, সেখানেই যুবলীগের কর্মীদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। এটাই যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশ।

এদিকে, বাদ আসর হাইকোর্ট মাজারস্থ প্রাঙ্গনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজার পরিচালনায় এসময় যুবলীগের কেন্দ্রীয় ও দক্ষিণ মহানগর নেতারা উপস্থিত ছিলেন।