Home ব্রেকিং আকাশ কুমার ভৌমিক উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম...

আকাশ কুমার ভৌমিক উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত


আশিক সরাকর: কদমতলী থানা আওয়ামীলীগের ১ম যুগ্ন সাধারন সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আকাশ কুমার ভৌমিক

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল করেছে কদমতলী থানা আওয়ামীলীগের ১ম যুগ্ন সাধারন সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আকাশ কুমার ভৌমিক। আজ সোমবার বিকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড এলাকায় এই দোয়ার আয়োজন করা হয়।

বিশেষ দোয়ায় অংশ নেন কাউন্সিলর জনাব আকাশ কুমার ভৌমিক,কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি নাসিম মিয়া, মহানগর আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান তারা, সোহাগ শাহরিয়ার, জিহাদ হোসেন সহ উপস্থিত ছিলেন ৫৮,৫৯,৬০,নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিদা আক্তার।

এসময় লিখিত বক্তব্যে কাউন্সিলর জনাব আকাশ কুমার ভৌমিক বলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য মুজিব কন্যা শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।

যে দেশ এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু, সে দেশ সাজিয়ে তুলছেন তাঁর কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু এদেশের ভৌগোলিক মুক্তির রোল মডেল আর তাঁর কন্যা এদেশের অর্থনৈতিক মুক্তির রোল মডেল। উন্নয়ন সমৃদ্ধিতে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়। শেখ হাসিনা আজ দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বনেতাদের কাতারে, মর্যাদার আসনে।

বৈশ্বিক সংকট মোকাবিলায় তাঁর দক্ষতা এবং দূরদর্শিতার প্রসংশা করে যাচ্ছে বিশ্ব সম্প্রদায়। সীমান্ত খুলে দিয়ে রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবিক নেতৃত্বের এক অনন্য নজির স্থাপন করেছেন শেখ হাসিনা।
স্বীকৃতি পেয়েছেন মাদার অব হিউম্যানিটির। তিনি দক্ষতার সাথে এগিয়ে চলেছেন রাজনীতির সর্পিল আর কণ্টকময় পথ মাড়িয়ে।

শেখ হাসিনা আছেন বলেই ৭৫ এর খুনিদের বিচার হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। এতে জাতি আজ কলংকমুক্ত হয়েছে। শেখ হাসিনা নিছক কোন সরকার প্রধান নন, তিনি একজন সফল রাষ্ট্রনায়ক, যার ভাবনায় পরবর্তী নির্বাচন নয়, তাঁর ভাবনার আকাশ জুড়ে পরবর্তী প্রজন্ম- তাই গ্রহণ করেছেন শতবছরের বদ্বীপ পরিকল্পনা। এদেশের রাজনীতিতে সততা আর স্বচ্ছতার অনুপম উদাহরণ বঙ্গবন্ধু পরিবার। সরকার প্রধান হয়েও অতিসাধারণ জীবনযাপন তাকে করে তুলেছে অসাধারণ একজন।

আজকের এই দিনে আপনাকে জানাই সশ্রদ্ধ সালাম এবং জন্মদিনের শুভেচ্ছা। এদেশের কোটি মানুষ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অগণিত নেতাকর্মী আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছে। আপনিই এদেশের এগিয়ে যাওয়ার অফুরন্ত প্রেরণা, সাহসের বর্ণিল ঠিকানা।পরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়