Home রাজনীতি মনুর পক্ষে কামরুল হাসান রিপনের বিশাল শোডাউন

মনুর পক্ষে কামরুল হাসান রিপনের বিশাল শোডাউন

SHARE

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষে ঢাকা-০৫ আসনে সক্রিয়ভাবে কাজ করে চলেছেন কামরুল হাসান রিপন। তারই ধারাবাহিকতায় আজ নির্বাচনী এলাকায় বিশাল শোডাউন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

আজ বেলা ৩টা থেকে ঢাকা-০৫ আসনের দোলাইপাড় এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন কামরুল হাসান রিপন। এসময় যাত্রাবাড়ী, ডেমরা, কোনাপাড়া, মাতুয়াইল, রায়েরবাগ, শনিরআখড়ার শত শত ভোটারের পাশাপাশি অসংখ্য নেতাকর্মী সাথে ছিলেন তার। দোলাইপাড় থেকে শুরু করে যাত্রাবাড়ী, কাজলারপাড়, ডেমরা, কোনাপাড়া, বাশেরপুল, ফারামের মোড়, মাতুয়াইল, রায়েরবাগ, শনিরআখড়া, দনিয়া এলাকায় প্রচারণা করেন কামরুল হাসান রিপন। এসময় স্লোগানে-স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো ঢাকা-০৫।

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে শুন্য ঘোষণা করা হয় আসনটি। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে উপ-নির্বাচন। এই উপ-নির্বাচনে কামরুল হাসান রিপন নিজেও একজন প্রার্থী ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কাজী মনিরুল ইসলাম মনুকে প্রার্থী ঘোষণা করে বাংলাদেশ আওয়ামী লীগ। আর দলীয় নির্দেশনা মেনে শুরু থেকেই নৌকাকে জয়ের লক্ষ্যে কাজ করে চলেছেন কামরুল হাসান রিপন।

আজ নির্বাচনী প্রচারণা শেষে স্বেচ্ছাসেবক লীগ মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা বলেন, ‘দল যাকে যোগ্য মনে করেছে তাকেই মনোনয়ন দিয়েছে। দলীয় নির্দেশনা মেনে শুরু থেকেই নৌকার পক্ষে প্রচারণা করছি এবং ধারাবাহিকভাবে তা অব্যাহত রাখবো।’