Home অন্যান্য নব নির্বাচিত মেয়র জুয়েলকে আকাশ কুমার ভৌমিক শুভেচ্ছা

নব নির্বাচিত মেয়র জুয়েলকে আকাশ কুমার ভৌমিক শুভেচ্ছা


চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এডঃ জিল্লুর রহমান জুয়েল।

নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, কাউন্সিলর ৫৯ নং ওয়ার্ড ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, সভাপতি- ধনাগোদা স্কুল এন্ড কলেজ, মতলব উত্তর, চাঁদপুর, ঢাকার জাতীয় শ্রী শ্রী শনি মন্দির কমিটি, শ্মসান কমিটি, যুগ্ম সম্পাদক কদমতলী থানা আওয়ামীলীগ নেতা ঢাকা গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।

১০ অক্টোবর অনুষ্ঠিত চাঁদপুর পৌরসভা নির্বাচনে নানা জল্পনা-কল্পনা আর প্রতিবন্ধকতার অবসান ঘটিয়ে বিজয়ী হয়েছেন আধুনিক আর নান্দনিক চাঁদপুরের রুপকার এডঃ জিল্লুর রহমান জুয়েল।

কাউন্সিলর  আকাশ কুমার ভৌমিক শুভেচ্ছা বার্তায় বলেন, নৌকা উন্নয়ন আর অগ্রযাত্রার প্রতীক। তাই আগামী দিনের নান্দনিক চাঁদপুর গড়ে তুলতে এবং উন্নয়নের ধারা বজায় রাখতে আপনার হাত ধরেই চাঁদপুর বাসী নান্দনিক আর পর্যটন নির্ভর চাঁদপুর উপহার পাবে।

এছাড়াও পৌর নির্বাচনে কাজ করা সকল নেতা-কর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে নব-নির্বাচিত পৌর পিতা এডঃ জিল্লুর রহমান জুয়েলকে মতলব উত্তর বাসীর ও ঢাকা ৪ আসন সমস্ত জনগণ পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।