Home ব্রেকিং গরীব দুঃখী মানুষের জননেতা নিক্সন চৌধুরীর মানববন্ধন সফল করতে সদরপুরে হাজার হাজার...

গরীব দুঃখী মানুষের জননেতা নিক্সন চৌধুরীর মানববন্ধন সফল করতে সদরপুরে হাজার হাজার জনতা

SHARE

ফরিদপুর-৪ আসনের রাখাল রাজা, গরীব দুঃখী মেহনতি মানুষের গণকন্ঠের মহানায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের মানববন্ধনের খবর পেয়ে মাঠ,খাট,চরাঞ্চলের দুর্গম এলাকা থেকে ছুটে এসেছিলেন মানববন্ধনে অংশে নেওয়ায় জন্য হাজার হাজার জনতা।
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে পক্ষ ও বিপক্ষের মানববন্ধনের প্রতিবাদে স্থানীয় প্রশাসনের ১৪৪ধারা জারি হওয়ায় নিষেধাজ্ঞা অঞ্চলের বাইরে গিয়েও বিভিন্ন শ্লোগানে মুখরিত করেছিলেন নিক্সন প্রেমি পাগল ভক্তরা। সকাল ৮টা থেকেই সদরপুর উপজেলার প্রতিটি সড়কে ভূকম্পিত হয়ে ওঠেছিলো নিক্সন সেনাদের পদোদ্বলিতে। নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঘরে বসে থাকতে পারেনি মহানায়কের উন্নয়ন আর ভালোবাসার মূল্যয়নের সাধারণ কর্মীরা।

উপজেলার ৯টি ইউনিয়ন থেকে জনবান্ধব কর্মী নিক্সন চৌধুরীর জন্য ভোরের আলো ফুটতেই সাধারণ কর্মীরা তাদের দৈনন্দিন কাজ কর্ম ফেলে সদরপুর উপজেলার দিকে যাত্রা শুরু করে।

আজ সকাল ৯টায় সরকারি ভাবে নিষেধাজ্ঞা জারি করেন সদরপুর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পূরবী গোলদার। আগামীকাল রোববার (১৮ অক্টোবর) সকাল ৯টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। এছাড়াও ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আছাদুর রহমান ১৪৪ধারা জারি এলাকায় দায়িত্বরত ছিলেন।
ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এর নেতাকর্মী ও সমর্থকরা সদরপুর উপজেলায় জমায়েত হতে শুরু করে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার কর্মীরা মানববন্ধন সফল করতে তৃনমৃল দুর্ঘম এলাকা থেকে আসতে শুরু করে। সকাল ৯টায় হঠাৎ সরকারি নিষেধাজ্ঞা ১৪৪ধারা জারি হলে সমর্থকরা নিষেধাজ্ঞা অঞ্চলের বাইরে অবস্থান নেয়।
পরে সকাল ১০টার দিকে সদরপুর উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে এ সময় সমাবেশে বিভিন্ন বক্তারা বলেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচী দিয়েছিলাম। কিন্তু উপজেলা সদরে প্রশাসন ১৪৪ ধারা জারি করায় আমরা নির্ধারিত এলাকার বাইরে গিয়ে এই প্রতিবাদ কর্মসূচী করছি। আমরা অনতিবিলম্বে সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানচ্ছি প্রধান নির্বাচন কমিশনারের নিকট।