Home ব্রেকিং ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আরিফ উল্লার পথ সভা

ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আরিফ উল্লার পথ সভা

SHARE

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক লায়ন আরিফ উল্লাহ সরকার পৌরসভার বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময়সহ পথ সভা করেছেন। শুক্রবার বিকালে পৌর সভার ৭নং ওয়ার্ডের পাচঁগাছিয়া মুকবল মার্কেট প্রাঙ্গনে তার পথ সভা অনুষ্ঠিত হয়।

পৌর সভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এনামূল হক ইমতিয়াজের সভাপতিত্বে ও হাসানের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক লায়ন আরিফ উল্লাহ সরকার,উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুর হোসেন ফরাজী, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, যুবলীগ নেতা সফিকুল ইসলাম সরকার সেকুল, হুমায়ুন মাস্টার, বদিউল আলম মাস্টার, আওয়ামীলীগ নেতা সাইজউদ্দিন,রশিদ খান প্রমূখ।
এ সময় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনগন ও গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পথ সভায় ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আরিফ উল্লাহ সরকার বলেন, জনগণই মেয়র, মেয়র কেবল সেবক মাত্র আমি এই নীতিতে বিশ্বাস করি। দল থেকে নমিনেশন দিলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, মানুষের ভালোবাসা অর্জনই হবে প্রথম ও প্রধান কাজ। নির্বাচিত হলে ছেংগারচর পৌরসভা নিয়ে নানান পরিকল্পনার কথা জানান তিনি।
তিনি বলেন, আমার বাবা সাবেক চেয়াম্যান মহুরুম অলি উল্লাহ সরকার মানুষের সেবায় একজন নিবেদিতপ্রাণ মানুষ ছিলেন। সুখে-দুঃখে পাশে থাকা আমাদের পারিবারিক শিক্ষা। যদি আমি পৌরবাসীর সেবা করার সুযোগ পাই তাহলে আমাদের সংসদ সদস্যের সহযোগিতা নিয়ে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত এবং উন্নত নাগরিক সেবার পৌরসভা গঠন করতে চাই আমি।