Home রাজনীতি কদমতলী থানা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত |

কদমতলী থানা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত |


বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের ১ নং যুগ্মসাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। তিনি বক্তব্যে বলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির জন্য দোয়া চেয়ে নেতা কর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন। আওয়ামী যুবলীগ যেন সব সময় মানুষের পাশে থাকে, মানুষের সেবা করতে পারে মানুষকে সঠিক পথে চলার জন্য উদ্বুদ্ধ করতে পারে সেই ব্যাপারে লক্ষ্য রাখার জন্য তিনি নেতাকর্মীদের আহবান করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়ন করার জন্য শেখ ফজলুল হক মনি যুবলীগকে সুসংগঠিত করে প্রতিষ্ঠিত করে গেছেন। সেই যুবলীগ এখন পরিপূর্ণ ভাবে সুসংগঠিত হয়ে দেশের আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে সকল কাজে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুযোগ্য নেতৃত্বের কারনে দেশের বিভিন্ন কর্মক্ষেত্রে প্রশংসার দাবিদার হয়ে উঠেছে। তিনি যুবলীগকে আর ও গতিশীল হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয় এবং নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক সুশান্ত। আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এর সমন্বয়ে সার্বিক ব্যবস্থায় ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক সোহাগ শাহরিয়ার, কদমতলী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রেজাউল করিম মুন ও কদমতলী থানা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ জিহাদ হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে কেক কেটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।