Home ব্রেকিং রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আগুন দেয়ার প্রতিবাদে যুবলীগ দক্ষিণের বিক্ষোভ মিছিল

রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আগুন দেয়ার প্রতিবাদে যুবলীগ দক্ষিণের বিক্ষোভ মিছিল


নিজস্ব প্রতিবেদক  রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আগুন দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার বিকালে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা।

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টির চেষ্টা চালানোর অভিযোগ তুলে হুঁশিয়ারি উচ্চারণ করেন যুবলীগ দক্ষিণের নেতাকর্মীরা।

যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের
ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বাস মতিউর রহমান বাদশা, তাজউদ্দীন আহমেদ, জহির উদ্দিন খসরু, এন আই আহমেদ সৈকত, মসিউর রহমান চপল, আব্দুর রহমান জীবন,আলামিনুল  হক আলামিন,জাকিির হোসেন, মাকসুদুর রহমান, আতকুজ্জামান রিপন  প্রমুখ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, সহ-সভাপতি কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ-কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, উপ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক শেখ রাসেল রাজু, কার্যনির্বাহী সদস্য খোরশেদ আলম,সোহেল শাহরিয়ার রানা  সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের শতশত নেতাকর্মী।