Home ব্রেকিং পঞ্চগড়ে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক নিহত

পঞ্চগড়ে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক নিহত


পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলায় পুলিশের পিকআপ ভ্যান, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক মনোয়ার হোসেন (৩৮) নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ সদস্য, মোটরসাইকেল আরোহী, পিকআপচালকসহ আরও পাঁচজন।

সোমবার দুপুরে উপজেলার ময়দান দিঘী এলাকার পঞ্চগড়-বোদা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকচালক মনোয়ারের বাড়ি মেহেরপুরের ভোমদহ উপজেলার গাংনীএলাকায়।

আহতদের মধ্যে হলেন, তেঁতুলিয়া উপজেলার নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দিঘী ঝাকুয়া পাড়ার ফজলুর রহমান (৪৫), একই এলাকার বাবুল হোসেন (৩৭) ও পুলিশ সদস্য মোরশেদ (৩৮) এবং এরশাদ হোসেন (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই এলাকার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা জেলা পুলিশের একটি পিকআপের সঙ্গে পঞ্চগড়গামী একটি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান ট্রাকচালক।

গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এরমধ্যে পুলিশ সদস্য মোরশেদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ট্রাকচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতিও চলছে।