Home ব্রেকিং এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি’কে মাহবুবুর রহমান সেলিম ফুলেল শুভেচ্ছা

এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি’কে মাহবুবুর রহমান সেলিম ফুলেল শুভেচ্ছা

SHARE

 

আশিক সরকার : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর ১নং সিনিয়র সহ-সভাপতি মনোনিত হওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি’কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক শিক্ষানুরাগী, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি, আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার দাতা সদস্য মাহবুবুর রহমান সেলিম। সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের পর দলীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কমিটির তালিকা হস্তান্তর করেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
পূর্ণাঙ্গ কমিটিতে ১১ জন সহ-সভাপতির মধ্যে এক নম্বর সহ-সভাপতি হন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি।গত কমিটিতে তিনি সহ-সভাপতি ছিলেন। দ্বিতীয় সহ-সভাপতি ডা. দিলীপ কুমার রায়, অন্য সহ-সভাপতিরা হলেন- শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, খন্দকার এনায়েত উল্ল্যাহ, মিজবাউর রহমান ভূইয়া রতন, আবদুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের চিত্র প্রতিটি ওয়ার্ডে তুলে ধরছি।

তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আমি আওয়ামী লীগের সাথে আছি এবং থাকবো। আমি ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী এবং বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি যদি দলীয় মনোনয়ন পাই আর মেয়র নির্বাচিত হই তাহলে ছেংগারচর পৌর সভাকে মডেল পৌরসভায় হিসেবে গড়ে তুলবো।

এসব নির্বাচনী প্রচারণা কি না জানতে চাইলে তিনি বলেন, আমি সরকারের উন্নয়ন কর্মকান্ড চিত্র তুলে ধরার চেষ্টা করছি।