Home ব্রেকিং রিজভীর শারীরিক অবস্থার উন্নতি, শিগগিরই রিলিজ

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি, শিগগিরই রিলিজ

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে শিগগিরই হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) তিনি বাসায় ফিরতে পারবেন বলে জানিয়েছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু।

ডা. মনোয়ারুল কাদির জানান, গত শনিবার (২১ নভেম্বর) ল্যাবএইড হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার (রিজভী) হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করা হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ অনুভব করছেন।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, স্যার হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফসহ যারা তার জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষা করে তার হার্ট অ্যাটাক ধরে পড়ে। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে তা ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই পরীক্ষা করা হয়। পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। শনিবার আবারো তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় রিং পড়ানো হয়।