Home ব্রেকিং কুমিল্লা উত্তর জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কুমিল্লা উত্তর জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

SHARE

এর আগে গত বছরের ৯ ডিসেম্বর জেলার চান্দিনা উপজেলা সদরের চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সম্মেলন শেষে রাতে ঢাকায় সভাপতি পদে ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক পদে আলহাজ রোশন আলী মাস্টারের নাম ঘোষণা করা হয়েছিল। এছাড়াও পৃথক ২১ সদস্যের উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ১১ জনের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন- সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অ্যাডভোকেট নিজামুল হক, সাংবাদিক শাহজাহান, অধ্যাপক ড. আবদুল মান্নান জয়, আবদুল মতিন মুন্সী, হানিফ সরকার, শেখ আবদুল আউয়াল, বশিরুল আলম মিয়াজী, মাইনুল হোসেন ও আবু নাসের।

কমিটিতে যুগ্ম সম্পাদক পদে শ্রী বাসুদেব ঘোষ, মো. শহিদুল্লাহ, গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক পদে হুমায়ুন কবির, মো. আবুল কালাম আজাদ, নাছির উদ্দিন শিশির ও অন্যান্য সম্পাদকসহ মোট ৩৯ জন এবং কার্যকরী সদস্য পদে কুমিল্লা উত্তর জেলার ৫টি সংসদীয় আসনের দলীয় সংসদ সদস্য যথাক্রমে অধ্যাপক আলী আশ্রাফ, মেজর (অব.) সুবিদ আলী ভূঁইয়া, ইউসুফ আবদুল্লাহ হারুন, সেলিমা আহমেদ মেরী, রাজী মো. ফখরুল ও জেলার সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ ৩৬ জনের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের স্ত্রী সাজেদা মাহমুদ মায়াকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক পদে রাখা হয়েছে। এছাড়াও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সীসহ ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ রোশন আলী মাস্টার জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঙ্গলবার (১ ডিসেম্বর) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন। এ কমিটি দলের উত্তর জেলার সাংগঠনিক কর্মকাণ্ড আরও গতিশীল করতে কাজ করে যাবে।