Home ব্রেকিং সহকারী পুলিশ কমিশনার শামসুল ইসলাম নয়নের পিতার ইন্তেকাল

সহকারী পুলিশ কমিশনার শামসুল ইসলাম নয়নের পিতার ইন্তেকাল

SHARE

 

চাঁদপুর মতলব উত্তরের কৃতিসন্তান সহকারী পুলিশ কমিশনার শামসুল ইসলাম নয়ন এর পিতা তৈয়ব আলী নেতা মঙ্গলবার (১লা ডিসেম্বর) বিকেলে ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি সরদারকান্দি গ্রামের মৃত আলহাজ্ব নবী হোসেন নেতার ছেলে। তিনি দক্ষিণ সরদারকান্দি কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সহ সভাপতির দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত পালন করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৫বছর।

তিনি স্ত্রী, ২ছেলে ২মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  ২রা ডিসেম্বর সকাল ৯টায় দক্ষিণ সরদারকান্দি ঈদগাঁ মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দফন করা হবে বলে পারিবারিক সূূত্রে জানা গেছে।

শামসুল ইসলাম নয়নের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন  । তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তৈয়ব আলীর মৃত্যুতে ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নুর উদ্দিন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক বাদশা শাওন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আনফাল সরকার পমন,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আ. রব প্রধান, ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, ওয়ার্ড আ’লীগ সভাপতি এনায়েত আলী মিজি, আ’লীগ নেতা সালাউদ্দিন বেপারী, সমাজসেবক ফারুক মিয়া বেপারী, মমিন প্রধান শোক প্রকাশ করেছেন।
.
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।