Home ব্রেকিং বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা


আশিক  সরকার  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে সংগঠনের সভাপতি আবু আহম্মেদ মান্নাফি নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। পরে তারা বঙ্গবন্ধু ও ৭৫ সালে ১৫ আগস্ট নিহত তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সংগঠনের সহসভাপতি নুরুল আমীন রহুল, শহীদ সেরনিয়াবাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল, মিরাজ হোসেন, দফতর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন,দপ্তর-সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ,প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভাইয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার কবির, কার্যকরী সদস্য ও কাউন্সিলর মামুন রশিদ শুভ্র,কার্যকরী সদস্য ও কাউন্সিলর ওমর বিন আজিজ তামিম, কার্যকরী সদস্য এম এম আলিমুজ্জামান আলম
এবং উপস্থিত ছিলেন কদমতলী থানার ১ নং যুগ্মসাধারণ সম্পাদক ও ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।