Home জাতীয় শনিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী: চারদিকে সাজসাজ রব

শনিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী: চারদিকে সাজসাজ রব

SHARE
আশিক  সরকার :  সুনামগঞ্জের উন্নয়ন ভাবনা নিয়ে সুধী সমাবেশে অংশগ্রহন করতে ১২ ডিসেম্বর শনিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি। বেলা ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শেষ সীমানা মনবেগ থেকে দলীয় নেতাকর্মীরা পরিকল্পনামন্ত্রীকে রিসিভ করে সুনামগঞ্জের উদ্দেশ্য রওয়ানা দিবেন। এরপর জেলা পরিষদ ও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত সুনামগঞ্জ আব্দুজ জহুর ব্রীজ সংলগ্ন পশ্চিমের মাঠে(ইজতেমা মাঠ) সুনামগঞ্জের উন্নয়ন ভাবনা নিয়ে এক সুধী সমাবেশে অংশগ্রহণ করবেন।এতে সুনামগঞ্জের সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত থাকবেন বলে জানা যায়। আরও জানা যায় এই সুধী সমাবেশে  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। ঐদিন সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।
পরিকল্পনামন্ত্রীর আগমন উপলক্ষে পুরো সুনামগঞ্জ জেলা ও বিশেষ করে উনার নিজ উপজেলা দক্ষিণ সুনামগঞ্জ এবং জগন্নাথপুরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে শতশত তোরণ। পোস্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে পুরো জেলা। গত এক মাস ধরে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতিমূলক সভা করে আসছেন। এক কথায় পুরো জেলায় এখন সাজসাজ রব বিরাজ করছে।
এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার বলেন, ‘অনেক নেতাই পেয়েছি জীবনে। এম এ মান্নান স্যারের মতো সৎ, নিষ্ঠাবান ও আস্থাশীল নেতা আমরা পাইনি। মান্নান স্যার আমাদের ভরসার জায়গার নাম। দক্ষিণ সুনামগঞ্জ ছাত্রলীগ তাকে ঘিরে শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে সক্রিয়ভাবে সব সময় কাজ করে যাবে’।
পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন বলেন, ‘আওয়ামীলীগকে নিয়ে আমরা সব সময়ই সক্রিয়। এখন একটু বেশিই সক্রিয়। নানান ইস্যুতে নেতাকর্মীরা মান্নান স্যারকে কেন্দ্র করে মাঠে কাজ করছে। আওয়ামীলীগ সাধারণ মানুষের সংগঠন। উন্নয়নের সংগঠন। মান্নান স্যারের প্রচেষ্টায় সুনামগঞ্জ জেলায় নানান উন্নয়ন হওয়ায় নেতারা তাঁকে ঘিরে নানান কর্মসূচি পালন করছে। আমরাও তাদের সাথে একাত্মতা পোষণ করে মাঠে কাজ করছি। এভাবেই পরিকল্পনা মন্ত্রীকে কেন্দ্র করে দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলীগ আরো সামনে এগিয়ে যাবে আশা করছি। আগামী ১২ ডিসেম্বর শনিবার সুনামগঞ্জের সুধী সমাবেশে  সবাইকে উপস্থিত থাকার আহবান করছি’।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ীলীগের সভাপতি হাজি আবদুল হেকিম বলেন, ‘এম এ মন্নান আমাদের আস্থার প্রতীক। তাঁর প্রতি আমাদের অগাদ বিশ্বাস আর ভালোবাসা কাজ করে। মূলত, তাঁকে কেন্দ্র করেই আমরা এখন দিনরাত মাঠে কাজ করছি। আমরা আশাবাদী, এম এ মান্নানের যোগ্য নের্তৃত্বে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ অনেক দূর এগিয়ে যাবে। এম এ মান্নান জেলাবাসীর জন্য এক আশির্বাদপুষ্ট নাম। আমরা তাঁর প্রতি খুবই আস্থাশীল। তার দিক নির্দেশনায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার আওয়ামীলীগ অনেক দূর এগিয়ে যাবে’।