Home রাজনীতি কদমতলী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা

কদমতলী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা

SHARE

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্ভুক্ত কদমতলী থানা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী ০৩ (তিন) মাসের জন্য মোঃ আনোয়ার হোসেন আবু কে আহবায়ক এবং মোঃ জিহাদ হোসেন মাতুব্বার কে ১ম যুগ্ন-আহবায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়।

গত ১৫ নভেম্বর (মঙ্গলবার) ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ স্বাক্ষরিত প্যাডে এই কমিটিতে যুগ্ন-আহবায়ক হিসেবে আছেন মোঃ মমিনুল ইসলাম রাজিব, শেখ মোঃ তানভীর, আসাদুজ্জামান আসাদ, শেখ মারহান আহম্মেদ সাওলিন, মোঃ আলী আজম, গাজী জসীম উদ্দিন, মোঃ উমর ফারুক।

এছাড়া ও সদস্য হিসেবে আছেন মোঃ আব্দুল্লাহ, মোঃ ফাহিম শেখ, মোঃ আশেকুল ইসলাম আদনান প্রমুখ।

নতুন কমিটি নিয়ে মতামত জানতে চাইলে কদতলী থানার নবনির্বাচিত সিনিয়র যুগ্ন-আহবায়ক মোঃ জিহাদ হোসেন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্ভুক্ত কদমতলী থানার ১ম যুগ্ন-আহবায়ক নির্বাচিত করায় আমি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ভাইয়ের নিকট চির কৃতজ্ঞ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহানগর দক্ষিণ ছাত্রলীগ পরিবারের অভিভাবক মেহেদী হাসান ভাইয়ের নেতৃত্বে সর্বদা কাজ করার অঙ্গিকার করছি এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলেও জানান তিনি। তিনি আরও বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দুর্নীতি মুক্ত দেশ গড়তে সর্বদা তিনি রাজপথে সক্রিয় থাকবেন।