Home রাজনীতি পল্টন থানা ছাত্রলীগের সভাপতি ফরিদগঞ্জের আল আমিন

পল্টন থানা ছাত্রলীগের সভাপতি ফরিদগঞ্জের আল আমিন


সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে আগামী (১) বছরের জন্য ঢাকা মহানগর দক্ষিণ, পল্টন থানা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

গত ১৫ ডিসেম্বর, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহম্মেদের সাক্ষরিত পত্র মোঃ আল আমিন হোসেন কে সভাপতি এবং সি.এম পিয়াল হাসান কে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির সভাপতি আল আমিন হোসেন পূর্বে পল্টন থানা ছাত্রলীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব সফল ভাবে পালনের মাধ্যমে এই নেতৃত্বে আসেন। আল আমিন হোসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তান, সে বর্তমানে স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালয়ে এমবি এ অধ্যায়নরত।

পল্টন থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি আল আমিন হোসেন জানান, দক্ষিণ এশিয়া সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহম্মেদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, পল্টন থানা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।