Home সারা বাংলা হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে মতলব উত্তরে কম্বল উপহার

হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে মতলব উত্তরে কম্বল উপহার

SHARE

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দেশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে মতলব উত্তরে কম্বল উপহার দেওয়া হয়েছে।

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সারা দেশের সববয়সী মানুষের। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিুআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাব।

বৃহস্পতিবার ও শুক্রবার হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে মতলব উত্তরে বিভিন্ন স্থানে নিম্নআয়ের মানুষের মাঝে শীতবস্ত্র উপহার দেওয়া হয়।

শীতবস্ত্র উপহারকালে উপস্থিত ছিলেন হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাব এর সভাপতি হাবিবুর রহমান সাধারণ সম্পাদক কবির হোসেন সিনিয়র সভাপতি আজহারুল ইসলাম বাবু সহ-সভাপতি মহসিন মাহিন সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক কে এম রানা ও অর্থ সম্পাদক মোঃ হৃদয় হোসাইন ক্রিয়া সম্পাদক এ এইচ জোবায়ের।

এসময় অসহায় মানুষের উদ্দেশ্য বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।