Home জাতীয় নূরপুর সমাজ কল্যাণ পরিষদের ১ম বর্ষপূর্তি উদযাপন

নূরপুর সমাজ কল্যাণ পরিষদের ১ম বর্ষপূর্তি উদযাপন

SHARE

নারায়ণগঞ্জ বন্দরে মহান বিজয় দিবস ও নূরপুর সমাজ কল্যান পরিষদের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান জমকালো আয়োজনে মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার ২৫ ডিসেম্বর রাতে পুরান বন্দর নূরপুর সমাজ কল্যান পরিষদের মাঠ সংলগ্ন এলাকায় বর্ষপূর্তি পালন করা হয়।

নূরপুর সমাজ কল্যান পরিষদের সভাপতি সেকান্দর হোসেনের সভাপতিত্বে এডঃ তাইজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ, বন্দর থানা আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান, বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক নেতা লুৎফর রহমান।

নূরপুর সমাজ কল্যান পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ বলেন, নূরপুর সমাজ কল্যান পরিষদ তারা এলাকায় অত্যন্ত ভাল কাজ করে যাচ্ছে। মানুষের যে কোন সমস্যায় এই সংগঠন পাশে থেকে সহযোগীতা করে যাচ্ছে। এরকম যদি প্রতিটি এলাকায় একটি করে সামাজিক সংগঠন থাকে তাহলে যুব সমাজ কোন অপকর্মে জড়িয়ে পড়বে না। তারা সব সময় মানুষের পাশে দাড়াবে। এবং এলাকায় যারা মুরুব্বি আছেন আপনারা তাদের দিকনির্দেশনা দিবেন তারা যেনো সমাজে ভাল কাজ করতে পারে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে মৌলবাদীদের উদ্দেশ্যে খাঁন
বলেন, আসলে এই মৌলবাদীরা শান্তিময় দেশকে আফগানিস্তান আর পাকিস্তান বানাতেই মাঠে নেমেছে। তারা কখনও আন্দোলন করে ধর্ম অবমাননার নামে, কখনও কাউকে কাফের আখ্যা দেয়ার নামে, আবার কখনও ভাস্কর্য অপসারণের নামে। আসলে তাদের মূল লক্ষ্য হচ্ছে দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করে জনমনে আতঙ্ক সৃষ্টি করা।
আজ এদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের দাবি তোলা হচ্ছে। তারা যে আসলে ধর্মান্ধ এবং স্বাধীনতার বিপক্ষের শক্তি তা আবারো স্পষ্ট করেছে। আমরা স্বাধীনতা বিপক্ষের শক্তিকে প্রতিরোধ করবো ইনশাআল্লাহ।

জমকালো এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ,মোঃ রতন সরকার,মোঃ মাকসুদ হাসান,মোঃ আরিফুল ইসলাম হিরা,মোঃ সানি, মোঃ আজিজুল হক।

এছাড়া অনুষ্ঠানের সার্বিক পরচালনা ছিলেন,মোঃ আকিব হাসান রাজু,শামিম, রোমান,রাসেল, ইসলাম, জব্বার, মারুফ, সুফিয়ান, হিরন, মেহেদি প্রমুখ।