Home ব্রেকিং বাংলাদেশের সন্তানরা কোন দেশ থেকে পিছিয়ে নেই- নিখিল

বাংলাদেশের সন্তানরা কোন দেশ থেকে পিছিয়ে নেই- নিখিল

SHARE

আজ বঙ্গবন্ধু জাতীয় উশু চ্যাম্পিয়নশিপে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন,”আমাদের সন্তানরা কোন দেশ থেকে পিছিয়ে নেই। সমান তালে আমাদের সন্তানেরা এগিয়ে যাচ্ছে। এরাই আগামী বাংলাদেশকে নেতৃত্ব দিবে।”

বঙ্গবন্ধু জাতীয় উশু চ্যাম্পিয়নশিপের পুরুষ ও নারী দু’বিভাগেই সেরা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। অন্যদিকে দু’বিভাগেই রানার্সআপ হয় বাংলাদেশ আনসার। শনিবার শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে তিন দিন ব্যাপী প্রতিযোগিতার শেষ দিনের খেলা শেষে পুরুষ বিভাগে সেনাবাহিনী ৫টি স্বর্ণ, তিনটি রুপা ও একটি ব্রোঞ্জপদক জেতে। No description available.

রানার্সআপ আনসার পায় চার সোনা, স্বর্ণ, দুই রুপা ও চারটি ব্রোঞ্জপদক। নারী বিভাগে ৮ স্বর্ণ ও দু’টি রৌপ্যপদক জিতে চ্যাম্পিয়ন হয় সেনাবাহিনী এবং দু’টি স্বর্ণ, সাত রুপা ও একটি ব্রোঞ্জপদক জয় করে রানার্সআপ আনসার। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এ সময় উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইঞ্জিঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল। আসরের তাউলু ইভেন্টে বিকেএসপি, সার্ভিসেস ও জেলা মিলিয়ে ১৪ দলের দুইশ’ জন পুরুষ ও নারী উশুকা অংশ নেন।