Home ব্রেকিং বারদী ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য হলেন বাবুল মেম্বার।

বারদী ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য হলেন বাবুল মেম্বার।

SHARE

সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

২৮ ডিসেম্বর সোমবার এই কমিটির অনুমোদন দেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া এবং যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় সতেরো সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

নব-গঠিত এ কমিটিতে মোঃ নজরুল হক কে আহবায়ক এবং আলহাজ্ব রাসেদ উদ্দিন মঞ্জু কে যুগ্ম আহবায়ক এবং বারদী ইউনিয়ন পরিষদ এর ০৮ নং ওয়ার্ডের সদস্য বাবুল মিয়া কে সদস্য নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন, মাহাবুব শিকদার, মোঃ সানাউল্লাহ, ইব্রাহিম সরকার, মোঃ লোকমান হোসেন, মোঃ জাকারিয়া ভূঁইয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ জহির আলম, প্রদীপ দাস, মোঃ জহিরুল হক, মোঃ আঃহাই, প্রাণকৃষ্ণ বনিক, মোঃ আঃ আউয়াল এবং একটি পদ খালি রাখা হয়েছে।

নতুন বারদি ইউনিয়ন আওয়ামীলীগ এর আহবায়ক কমিটির বিষয়টি স্বীকার করেছেন উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক সামসুল ইসলাম ভূঁইয়া এবং যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময়ে নবনির্বাচিত সদস্য বাবুল মেম্বার বলেন, আমাকে বারদী ইউনিয়ন আওয়ামীলীগ এর আহবায়ক কমিটিতে সদস্য নির্বাচিত করায় প্রথমেই কৃতজ্ঞতা সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও আমার রাজনৈতিক সহযোদ্ধাদের এবং ভালোবাসার ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রতি যারা সর্বক্ষণ আমাকে শ্রেষ্ঠ সাপোর্ট দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

একেকটি দায়িত্ব যেমন অনুপ্রেরণার, ঠিক তেমনি অনেক ভারী। দায়িত্বের ভারটা অনেক বেড়ে যায়। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই দায়িত্ব বহন করে সামনে এগিয়ে যেতে পারি।