Home ব্রেকিং কদমতলী থানা ছাত্রলীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

কদমতলী থানা ছাত্রলীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

SHARE

আশিক সরকার :

আজ (সোমবার) বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কদমতলী থানা ছাত্রলীগের উদ্যোগে সন্ধ্যায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ডের এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন কদমতলী থানা আওয়ামী লী‌গের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫৯ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর জনাব আকাশ কুমার ভৌ‌মিক।

আকাশ কুমার ভৌ‌মিক বলেন, ‘জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন এই ছাত্রলীগ। সময়ের প্রয়োজনে তিনি এই সংগঠন প্রতিষ্ঠা করেন। এই দেশের ইতিহাসের সৃষ্টি লগ্ন থেকে এখন পর্যন্ত প্রত্যেকটি অর্জনে ছাত্রলীগের অংশীদারিত্ব আছে। আমরা তরুণদে প্রজন্মের আলোকবর্তিকা নিয়েই ছাত্রলীগ জনপ্রিয় ছাত্রসংগঠন হিসেবে পরিচালিত হয়। জনপ্রিয় সংগঠন হিসেবে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছি। আমাদের একটাই লক্ষ্য অসম্প্রদায়িক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করবো।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন জনাব জা‌কির হো‌সেন, ও‌সি অপা‌রেশন, জনাব রেজাউল ক‌রিম মুন, সহ সভাপ‌তি, ঢাকা মহানগর দ‌ক্ষিণ ছাত্রলীগ, কদমতলী থানা। আ‌রো উপ‌স্থিত ছি‌লেন জনাব আ‌মিনুর রহমান তারা, দপ্তর সম্পাদক, কদমতলী থানা আওয়ামী লীগ, সহ প্রচার সম্পাদক জনাব মাসুদ রানা, কদমতলী থানা আওয়ামী লীগ, শ‌্যামপুর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি জনাব স্বপন দেওয়ান, ৮নং ইউ‌নি‌টের সভাপ‌তি জনাব নুরুল আ‌মিন,কদমতলী থানা ছাত্রলী‌গের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জনাব জিহাদ মাতুব্বর প্রমুখ ।

আলোচনা সভায় সঞ্চালনা করেন সভাপ‌তিত্ব ক‌রেন ঢাক মহানগর দ‌ক্ষিণ যুবলী‌গের সহ সম্পাদক জনাব সোহাগ শাহ‌রিয়ার ।