Home ব্রেকিং বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তমিজ উদ্দিন আহমেদ আর বেঁচে নেই

বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তমিজ উদ্দিন আহমেদ আর বেঁচে নেই

SHARE

শামসুজ্জামান ডলারঃ বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন আহমেদ আর বেঁচে নেই। তিনি আজ সোমবার সকাল ১১ টায় ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নস্থ নিশ্চিন্তপুর গ্রামের এই কৃতি সন্তান মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা সন্তান রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আজ মাগরিব বাদ নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। স্বাধীনতা যুদ্ধের এই বীর সেনানী ব্যক্তি জীবনে চাকুরী করেছেন, ঠিকাদারী করেছেন সর্বোপরি মানুষের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়াতেন।

মরহুমের মৃত্যুতে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল, কেন্দ্রিয় যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিল, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. ফজলুল হক সরকার হান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতন, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক শোক প্রকাশ করেছেন।