Home ব্রেকিং শীতবস্ত্র ও মাস্ক নিয়ে অসহায় পরিবারের পাশে: যুবলীগ

শীতবস্ত্র ও মাস্ক নিয়ে অসহায় পরিবারের পাশে: যুবলীগ

SHARE

নিজস্ব প্রতিবেদক: ‘মানবতার জয়গান ধ্বনিত হোক সর্বদিকে’ এই স্লোগানকে সামনে রেখে রাজধানীতে মাস্ক ও শীতবস্ত্র নিয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সোমবার (৪ জানুয়ারি) বনানীর কড়াইল এরশাদ স্কুল মাঠে এক হাজার অসহায় শীতার্ত পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক।

বিতরণ শেষে এক আলোচনায় সভায় সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সঞ্চালনা করে সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল।

সভাপতির বক্তব্যে শেখ ফজলে শামস্ পরশ বলেন, যুবলীগ সর্বদা গরীব-দুঃখী অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনা মহামারিতে বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দেওয়া, করোনায় আক্রান্ত হয়ে মৃত লাশের দাফন করা, কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া, ফ্রি অ্যাম্বুলেন্স সেবাসহ নানা ধরণের জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে যুবলীগ। এই করোনা মহামারিতে আমরা প্রায় ৪৩ লাখ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। যুবলীগের এই সাফল্যের অনুপ্রেরণার নাম জননেত্রী শেখ হাসিনা।

সঞ্চালকের বক্তব্যে আলহাজ মাইনুল হোসেন খান নিখিল যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত এই কড়াইল বস্তিবাসী বিএনপি-জামাতের নির্যাতনের শিকার হয়েছে। তারা বস্তিবাসীকে জিম্মি করে মাদকের আস্তানা গড়ে তুলেছিল। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অত্যান্ত প্রিয় এই বস্তিবাসীর ওপর যদি কোনো আঘাত আসে তাহলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. মুক্তা আক্তার, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, সহ-সম্পাদক আব্দুর রহমান জীবন, ঢাকা মহানগরের (উত্তর) সভাপতি (ভারপ্রাপ্ত) জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।