Home জাতীয় হাজিগঞ্জ-শাহরাস্তির শীতার্তদের পাশে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

হাজিগঞ্জ-শাহরাস্তির শীতার্তদের পাশে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

SHARE

 

হাজীগঞ্জ ও শাররাস্তিতে ৬ শতাধিক দুস্থ ও অসহায় পরিবার পেলো সরকারের জ্বালানী মন্ত্রনালয়ের পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের শীত বস্ত্র। শুক্রবার বিকেলে ও সন্ধ্যায় বিতরনকৃত শীতবস্ত্র সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে দেয়া হয়। এ সময় সকলে স্বাস্থ্যবিধি মেনে শীতবস্ত্র বিতরন ও গ্রহন করেন।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এ সময় বলেন “অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব।
“মানুষ মানুষের জন্য” এটা আমাদেরকে মনে রাখতে হবে। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার মেয়র পদ প্রত্যাশী মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুকবুল চোধুরী, আওয়ামীলীগ নেতা মিরণ বিএসসি, হুমায়ন কবির হিরু, ইমন, ফিরোজ মাষ্টার, ছাত্রলীগ নেতা নেছার আহম্মেদ পাটোয়ারী, মহিনউদ্দিন, লিটন ও অলক প্রমুখ।

হাজিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু মিয়াজী, হাজিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কবির কাজী, ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ আজগর হোসেন, পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাইয়ুম হোসেন, হিউম্যান হেল্প ফাউন্ডেশনের সভাপতি ও হাজীগঞ্জ পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল মিয়াজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।