Home জাতীয় সোনারগাঁয়ে পৌরসভায় তৃণমূল নেতাকর্মীদের ঐক্যের প্রতীক ঝরা।

সোনারগাঁয়ে পৌরসভায় তৃণমূল নেতাকর্মীদের ঐক্যের প্রতীক ঝরা।


 

আজ সোনারগাঁও পৌরসভার ১ নং ওয়ার্ডের ফতেহকান্দি ও বাড়ী গন্ধব গ্রামের প্রতিটি বাড়ী বাড়ী এবং প্রতিটি ঘরে ঘরে যেয়ে মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন। এবং তিনি যেন নৌকা প্রতীক পেয়ে মনোনীত হন, সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এসময় ঝরা অঙ্গীকার করেন—নৌকা প্রতীক পেয়ে মেয়র নির্বাচিত হলে, সব সময় জনগনের পাশে থেকে পৌরসভার সার্বিক উন্নয়নে কাজ করবেন। এবং সোনারগাঁও পৌরসভাকে একটি উন্নত ও আধুনিক পৌরসভা হিসেবে রুপান্তরিত করবেন।

গণসংযোগে তার সাথে উপস্হিত ছিলেন পৌরসভা যুবলীগের সভাপতি—আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি—অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সদস্য—হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা—ইকবাল, বাগমুছার রুহুল আমিন, পৌরসভা যুবলীগ নেতা—গাজী তোফায়েল, পাপন, রিফাত, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি —মো. জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক— মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি—আমিনুল ইসলাম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক—শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি—মজিবুর রহমান, যুবলীগ নেতা—সুমন, খোরশেদ,সানোয়ার,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী। মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা,সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নওশীন, তামীমি, রুনী। আওয়ামীলীগ নেতা—বাচ্চু, দীলিপ,তাহের আলী, শফিউদ্দিন, আলম ভূইয়া, শামীম ভূঁইয়া,মনির ,শাজাহান, শাহাজালাল ছাত্রলীগ নেতা/-আলমগীর, হাসান, বাবু, রুপক, রমজান, এছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের কয়েকশত নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।