Home ব্রেকিং সাঈদ খোকনের বক্তব্যের প্রতিবাদে আহাম্মদ উল্লাহ মধুর বিক্ষোভ মিছিল

সাঈদ খোকনের বক্তব্যের প্রতিবাদে আহাম্মদ উল্লাহ মধুর বিক্ষোভ মিছিল


আশিক সরকার: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস সম্পর্কে সাবেক মেয়র সাঈদ খোকনের ‘মিথ্যা ও কটূক্তিপূর্ণ’ বক্তব্যের প্রতিবাদে সভা ও বিক্ষোভ আনুষ্ঠিত হয়েছে। মিছিলটি ঢাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আজ মঙ্গলবার  (১৯জানুয়ারি)

ধানমন্ডি ৩/এ আওয়য়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী রাজনৈতিক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয় যাতে করে অবিলম্বে আওয়ামী লীগের।  সভায় মেয়র তাপস সম্পর্কে সাঈদ খোকনের মিথ্যা ও কটূক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ জানানো হয়। তারা অবিলম্বে সাঈদ খোকনকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অবিলম্বে তার বিচার ও দলীয় সকল পদ হইতে বহিষ্কারের দাবিতে ধানমন্ডি ৩/এ মাননীয় প্রধানমন্ত্রী রাজনৈতিক কার্যালয় ১০ আসনের জনগণের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়। সভায় ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট,  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১৪, ১৫, ১৬, ১৭, ১৮ ও ২২ নম্বর ওয়ার্ডের নেতাকর্মীরা ছাড়া ও ঢাকা ১০ আসনের মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরাও অংশগ্রহণ করেন। তারা সকলেই ডিএসসিসি মেয়র শেখ তাপসের অনুসারী।