Home ব্রেকিং যুবলীগের কর্ণধর পরশ ও নিখিলের সুস্থতা কামনায় আহম্মদ উল্লাহ মধুর সার্বিক তত্বাবধানে...

যুবলীগের কর্ণধর পরশ ও নিখিলের সুস্থতা কামনায় আহম্মদ উল্লাহ মধুর সার্বিক তত্বাবধানে মসজিদে দোয়ার আয়োজন করলেন ঢাকাস্থ চাদপুর মতলব বাসী

SHARE

যুবরাজনীতির দুই কর্ণধর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের আশুরোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় ঢাকাস্থ চাদপুর মতলব বাসীর উদ্যোগে ২৪শে জানুয়ারী ২০২১ইং রবিবার রাজধানীর গুলিস্তানের গোলাপ শাহ মাজার মসজিদে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সার্বিক তত্বাবধানে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা যুবরত্ন আহম্মদ উল্লাহ মধু। সার্বিক সহযোগিতা ও ব্যস্থাপনায় ছিলেন যুবনেতা আলমগীর খান।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহমেদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য শেখ মোঃ রবিউল ইসলাম, ব্যবসায়ী লোকমান হোসেন, খোরশেদ আলম, ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আবু সাঈদ মোল্লা, যুবনেতা জামাল হোসেন, রাজীব, আবু জাফর ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইসমাঈল হোসেন তপু সহ অন্যান্য নেতা কর্মী বৃন্দু।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা আহম্মদ উল্লাহ মধু মানবিক ও মানবতার যুবলীগ গড়ার দুই কারিগর চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এর জন্য প্রতিটি ঘরে ঘরে যুবক ও তরুণ সমাজের নতুন প্রজন্মকে দুই হাত তুলে দোয়া করার আহবান জানান।

অচিরেই আমাদের নেতারা আমাদের মাঝে ফিরে আসবে মানবিক কাজ করার জন্য আল্লাহর অশেষ রহমতে ।