Home ব্রেকিং কদমতলীতে কম্বল বিতরণ করলেন আকাশ কুমার ভৌমিক

কদমতলীতে কম্বল বিতরণ করলেন আকাশ কুমার ভৌমিক


রাজধানীর কদমতলীতে  মাসব্যাপি শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী  বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক। রোববার (৬ ফেব্রুয়ারি)  ৫৯ নম্বর ওয়ার্ডের দরিদ্র পরিবারের মাঝে এর আওতাধীন পূর্ব মোহাম্মদবাগ এলাকায় শীতবস্ত্র কম্বল,সাবান,এ্যারোসল বিতরণ করেন ।

এই কম্বল বিতরণ অনুষ্ঠানে  জনসেবামূলক কাজের আয়োজন করায় কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক ।  অনুষ্ঠানে ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক বলেন, সম্প্রতি তার ওয়ার্ডে মাসব্যাপি শীতার্তদের মাঝে বিতরণের জন্য ছয় হাজার কম্বল দিয়েছে ডিএসসিসি। তিনি বলেন, তার ওয়ার্ডে নিন্ম আয়ের লোকজন বেশি বাস করে। তাই করোনার শুরু থেকেই তাদের মাঝে কয়েক ধাপে খাদ্যপণ্য বিতরণ করেছি।

এ ছাড়া করোনো সুরক্ষা উপকরণও বিতরণ করা হয়েছে। এতে তারা সন্তুষ্টি প্রকাশ করেছেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে আয়োজিত এ সময় আরো উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি নাসিম মিয়া, মহানগর আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান তারা, সোহাগ শাহরিয়ার, জিহাদ হোসেন সহ উপস্থিত ছিলেন ৫৮,৫৯,৬০,নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিদা আক্তার,সাখাওয়াত হোসেন শাকিল পাটোয়ারী , ঢাকা মহানগর দক্ষিণ সিটির ৫৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ থানা, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় পর্যায়ের গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।