Home ব্রেকিং মতলব উত্তরে কোভিড-১৯ ভ্যাকসিনেশন রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন রেজিস্ট্রেশন করে ভ্যাকসিন নিয়ে সুরক্ষিত...

মতলব উত্তরে কোভিড-১৯ ভ্যাকসিনেশন রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন রেজিস্ট্রেশন করে ভ্যাকসিন নিয়ে সুরক্ষিত থাকুন — এ্যাড. নুরুল আমিন রুহুল


মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কোভিড-১৯ ভ্যাকসিনেশন রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয়  কমিটির সদস্য আলহাজ এ্যাড. নুরুল আমিন রুহুল।
শনিবার সকালে উপজেলা পরিষদ কমপ্লেক্সে আনুষ্ঠানিক ভাবে বীর মুক্তিযোদ্ধাদের রেজিস্ট্রেশন করার মাধ্যমে এ কার্র্যক্রম উদ্বোধন করা হয়।
এ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, অনলাইনে ডিজিটাল ভ্যাকসিন ম্যানেজমেন্ট সিস্টেম ‘সুরক্ষা’তে রেজিস্ট্রেশন ছাড়া এ ভ্যাকসিন কাউকে দেওয়া হবে না। কোভিড ভ্যাকসিন ম্যানেজমেন্ট সিস্টেম ‘সুরক্ষা’ ডেভেলপমেন্টের সঙ্গে সম্পৃক্তদের ধন্যবাদ জানান। তিনি বলেন, এটা একটা যুগান্তকারী কাজ। ভারতের বাইরে সবচেয়ে কম মূল্যে বাংলাদেশ ভ্যাকসিন পা”েছ বলেও তিনি জানান।
তিনি বলেন, অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়া টিকা দেওয়া হবে না। ‘সুরক্ষা’-এর রেজিস্ট্রেশনের বাইরে টিকা দেওয়াকে আমরা নিরুৎসাহিত করছি। আমাদের এই ডাটাগুলো সংরক্ষণ করতে হবে, অ্যানালাইসিস করতে হবে। অনলাইনের এই তথ্যগুলো পরবর্তী সময়ে অনেক কাজে আমাদের লাগাতে হবে।
এসময় উপ¯ি’ত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা স্বা¯’্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, সহকারী কমিশনার আফরোজা হাবিব শাপলা, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, ক্যাপ্টেন মুহাম্মদ সায়েম আকতার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রতন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সরকার মোহাম্মদ আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের তথ্য ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, চাঁদপুর জজ কোর্টের এপিপি এডভোকেট জসিম উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা ক্রীড়া সং¯’ার সাধারণ সম্পাদক একেএম আজাদ, পৌর শ্রমিক লীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার’সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।