Home ব্রেকিং একুশে ফেব্রুয়ারিকে অমর করেছেন সাংবাদিকরাই প্রকৌঃ মোহাম্মদ হোসাইন

একুশে ফেব্রুয়ারিকে অমর করেছেন সাংবাদিকরাই প্রকৌঃ মোহাম্মদ হোসাইন

SHARE

 

চাঁদপুর হাজিগঞ্জ উপজেলার সবচেয়ে পুরানো সাপ্তাহিক হাজিগঞ্জ পত্রিকার আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা, কবিতা আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার ব্যাবস্থা করা হয়েছে।

শুক্রবার হাজিগঞ্জ বাজারস্থ ফুড লাভারসের সেমিনার কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাপ্তাহিক হাজিগঞ্জ পত্রিকার পরিচালক ও হাজিগঞ্জ প্রেসক্লাবের পরবর্তী সভাপতি মহিউদ্দিন আল আজাদ।

মোঃ জাহিদ হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা, পাওয়ার সেলের মহাপরিচালক, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ প্রকৌঃ মোহাম্মদ হোসাইন।

তিনি বক্তব্যে বলেন সংবাদিকরা একুশে ফেব্রুয়ারিকে অমর করে রেখেছে। তৎকালিক সময়ে সাংবাদিকদের লেখনীর কারনে ভাষা শহীদদের স্মৃতি এখন ও আমরা জানতে পারছি। বর্তমান সময়েও সাংবাদিকগন তাদের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। আজকের আয়োজন তারই একটি প্রমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ সভাপতি ও নবনির্বাচিত কাউন্সিলর জনাব কবির আহমেদ, হাজিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবুবকর সিদ্দিক তপাদর, সাধারন সম্পাদক এনায়েত মজুমদার, সাবেক ছাত্রনেতা মাহবুব চৌধুরী প্রমুখ।