Home ব্রেকিং শেখ রাসেল পরিষদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ...

শেখ রাসেল পরিষদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা।

SHARE

 

১৯৮৯ সালের ২০শে ফেব্রুয়ারি, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত, শিশু-কিশোরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব রকিবুর রহমান এর সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাহাঙ্গীর হোসেন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস ও পানিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি, সংগঠনের প্রতিষ্ঠাতা মহাসচিব জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও শেখ রাসেল জাতীয় শিশু- কিশোর পরিষদের সম্মানিত উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা, বিশিষ্ঠ শিল্পপতি ও সংগঠনের সম্মানিত উপদেষ্টা তরফদার মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সচিব, আশির দশকের সাবেক ছাত্রলীগ নেতা কে এম শহিদ উল্যা।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ একটি সংগঠিত শক্তিশালী সংগঠন, যেই সংগঠনে নাই কোন চাদাবাজি বা দুর্নীতি, তরুণ প্রজন্মের কাছে বাংলাদেশের মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার জন্যই এই সংগঠনটি নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে।