Home ব্রেকিং দেবীদ্বারে নৌকার মনোনয়ন পেলেন আবুল কালাম

দেবীদ্বারে নৌকার মনোনয়ন পেলেন আবুল কালাম


কুমিল্লার দেবীদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এবং কুমিল্লা মডেল কলেজের প্রতিষ্ঠাতা মো. আবুল কালাম আজাদ।

শনিবার ঢাকা গণভবনে আয়োজিত মনোনয়ন বোর্ডে ওই মনোনয়ন চূড়ান্ত হয়।

আবুল কালাম আজাদ বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-প্রত্যাশা নিয়ে নৌকা প্রতীক দিয়েছেন তার সর্বোচ্চ সম্মান রাখতে চেষ্টা করবো। দেবীদ্বারের তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মী এবং সাধারণ জনগনকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার মধ্য দিয়ে সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখব। আমি সবার দোয়া ও সমর্থন প্রত্যাশা করি।

জেলা আওয়াামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনীত করে দিয়েছেন তার জন্য জেলা উপজেলাসহ আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করে যাবো।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩ ফেব্রুয়ারি, বাছাই ৪ ফেব্রুয়ারি, আপিল দাখিলের শেষ তারিখ ৭ ফেব্রুয়ারি এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি। প্রতীক বরাদ্দ দেয়া হবে ১২ ফেব্রুয়ারি।