Home ব্রেকিং কুরাজনীতির কারণে বিএনপি রাস্তায় আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে: নানক

কুরাজনীতির কারণে বিএনপি রাস্তায় আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে: নানক


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, কুরাজনীতির কারণে বিএনপি এখন রাস্তায় আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাই রাজনীতির সঠিক ধারায় বিএনপিকে ফিরে আসার আহ্বান জানান তিনি।
রবিবার (২১ মার্চ) সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা কেন্দ্র এবং ইআরসির যৌথ উদ্যোগে “মুজিবর, পিতা মুজিব এবং সোনার বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভায় জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।
তিনি িবলেন, বাঙালি, বাংলাদেশ, বঙ্গবন্ধু ও স্বাধীনতা এক ও অভিন্ন। বঙ্গবন্ধুর নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে একাত্তরের মুক্তিযুদ্ধে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিল মুক্তিকামী জনতা। তাই নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার পাশাপাশি স্বাধীনতা বিরোধী চক্রের বিরুদ্ধে সোচ্ছার আন্দোলন গড়ে তুলতে হবে।
আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে এবং স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে সাম্প্রদায়িক হামলার মধ্যদিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে খাটো করার ষড়যন্ত্র চালাচ্ছে স্বাধীনতা বিরোধী চক্র। এদের বিরুদ্ধে সকলকে সচেষ্ট থাকতে হবে। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব এবং উন্নয়নের ওপর আস্থা রেখেছে দেশের জনগণ।
অনুষ্ঠানে মূল আলোচক হিসেবে অনলইনে সংযুক্ত হন, জাতীয় অধ্যাপক এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম।