Home ব্রেকিং যানযট এড়াতে বাদামতলীতে চালু হল নৈশকালীন ফলের মার্কেট

যানযট এড়াতে বাদামতলীতে চালু হল নৈশকালীন ফলের মার্কেট

SHARE

গত ২২ মার্চ, ২০২১ (সোমবার) রাত ৮ টায় ঢাকা মহানগর ফল আমদানী-রপ্তানিকারক ও আড়ৎদার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির আয়োজনে রাত্রিকালীন বাজারের উদ্বোধন করা হয়। রাত্রিকালীন এই বাজারের শুভ উদ্ধোধন করেন লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

উদ্বোধনী অনুষ্ঠানে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, রাজধানীর অন্যান্য এলাকার মতো সদরঘাট একটি ব্যস্ত এলাকা। তারপর, মিটফোর্ড হাসপাতালে আগত সেবাপ্রার্থী এবং সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় গমনাগমনকারী যাত্রীসাধারণের প্রতিনিয়ত বাদামতলী এলাকায় যানজটের কারনে দুর্ভোগ পোহাতে হয়।

এই বাজার মানুষের ভোগান্তি লাঘব করবে এই আশা রেখে তিনি বলেন, রাত্রিকালীন বাজারের সুবিধার জন্য পর্যাপ্ত আলোর ব্যবস্থা এবং সিসিটিভি মনিটরিং চালু আছে। অর্থ লেনদেনে থানার সহযোগিতা প্রয়োজন হলে নিকটস্থ থানা কতৃক সর্ব ধরনের সহযোগিতা প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ৩২ নং ওয়ার্ড কমিশনার হাজী এম এ মান্নান, লালবাগ ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার বিমান কুমার দাস, ঢাকা মহানগর ফল আমদানি-রপ্তানিকারক ও আড়ৎদার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুল করিম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।