Home ব্রেকিং আকাশ কুমার ভৌ‌মিক নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত

আকাশ কুমার ভৌ‌মিক নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত

SHARE

 

কদমতলী থানার অন্তর্গত আওয়ামী লী‌গ, অঙ্গ ও সহ‌যোগী সংগঠ‌নের বি‌ভিন্ন স্ত‌রের নেতৃবৃন্দ নানা কর্মসূচির মধ্যে দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ শুক্রবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ‌দিবস ও সুবর্ণ জয়ন্তী উপল‌ক্ষে ৫৯নং ওয়ার্ড কাউ‌ন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লী‌গের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আকাশ কুমার ভৌ‌মিক এর উ‌দ্যো‌গে আজ‌কের আ‌লোচনা সভা ও দোয়ার মাহ‌ফি‌লে হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ আওয়ামী লী‌গের উপ ক‌মি‌টির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আয়নাল হক মিন্টু,সোহাগ শাহরিয়ার, বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ৫৮, ৫৯ ও ৬০নং ওয়া‌র্ডের সংর‌ক্ষিত আস‌নের ম‌হিলা কাউ‌ন্সিলর জনাব সা‌হিদা বেগম ও সভাপ‌তিত্ব ক‌রেন জনাব আকাশ কুমার ভৌমিক।। সভায় আ‌রে উপ‌স্থিত ছি‌লেন কদমতলী থানার অন্তর্গত আওয়ামী লী‌গ, অঙ্গ ও সহ‌যোগী সংগঠ‌নের বি‌ভিন্ন স্ত‌রের নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছি‌লেন কদমতলী থানা আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব মাসুদ রানা,জিহাদ হোসেন সহ উপস্থিত শাহিদা আক্তার,সাখাওয়াত হোসেন শাকিল পাটোয়ারী , ঢাকা মহানগর দক্ষিণ সিটির ৫৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ থানা, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় পর্যায়ের গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

 

জনাব আকাশ কুমার ভৌ‌মিক বলেন, “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পাওয়া আমাদের জন্য এক পরম সৌভাগের বিষয়। এই স্বাধীনতা অর্জিত হয়েছে লাখো শহীদের জীবনের বিনিময়ে, লাখো মায়ের সম্ভ্রমের বিনিময়ে। যেটি অর্জন করতে লাখো মানুষ হয়েছেন গৃহহীন, আর সেটি অর্জিত হয়েছে সমগ্র জাতিকে একসাথে নিয়ে ইতিহাসের মহান পুরুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অক্লান্ত পরিশ্রম, মেধা, প্রজ্ঞা, ইস্পাত দৃঢ় অঙ্গিকার বাস্তবায়নের মাধ্যমে। এদেশের মানুষকে নিয়ে জাতির পিতার দেখা আশ্রয়ের স্বপ্ন, চিকিৎসার স্বপ্ন, সোনার বাংলার স্বপ্ন আজ তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্পর্শ করতে এগিয়ে চলছে। আজ সকল ক্ষেত্রেই আমাদের অগ্রগতি সারা বিশ্বেই এক বিস্ময়ের বিষয়। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে বিদেশ থেকে অনেক মেহমান আমাদের দেশে এসে আমাদেরকে গর্বিত করেছেন। কিন্তু দেশের একটি অপশক্তি তাদের এ আগমনে বাঁধার সৃস্টি করছে। তিনি আরও বলেন আমরা সবাই মিলে দেশটাকে গড়ে তুলবো, স্বাধীনতাকে অর্থবহ করে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আমাদের দেশটাকে আরো এগিয়ে নিয়ে যাবো।”