Home ব্রেকিং পরিবহন শ্রমিকদের খাদ্য দিলো আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি

পরিবহন শ্রমিকদের খাদ্য দিলো আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি

SHARE

লকডাউনে কর্মহীন হয়ে পড়া লেগুনা পরিবহন শ্রমিকদের পাশে দাড়িয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

শনিবার ( ১ মে) রাজধানীর দয়াগঞ্জ লেগুনাস্ট্যান্ডে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লেগুনা পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ওয়ার্কিং পার্টনার সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সামাজিক সংগঠন এনএফএসের সভাপতি রাহাত হুসাইন বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে লেগুনা শ্রমিকদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

তিনি আরও বলেন, সুজিত রায় নন্দী সকলের কাছে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্য সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন। আপনরা সবাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনা বাংলার দুঃখি মানুষের মুখে হাসি ফুটানো জন্য নিরলস কাজ করে যাচ্ছেন।

সামজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি গতবছরও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বলেও জানান সংগঠনের সভাপতি রাহাত হুসাইন।

খাদ্য সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, শাহ আলম, সংগঠনের সহ-সভাপতি সাইফ আহমেদ সনি, পাবেল হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, কোষাধ্যক্ষ মাহবুব আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মো. রানা, সদস্য আকাশ হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, সাধারণ সম্পাদক জাহিদ হাসানসহ সংগঠনের বন্ধুরা।