Home ব্রেকিং অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে : আ ফ...

অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে : আ ফ ম বাহাউদ্দিন নাছিম


নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি- জামায়াত-হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাড়িয়ে বিভ্রান্তি ও অপরাজনীতি নিয়ে ব্যস্ত। বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মত রাজনীতিবিদ ও জামায়াত হেফাজতে ইসলামের নেতারা কষ্ট পায়। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাড়াচ্ছে। তারা এর আগে টেলিমেডিসিন, অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। ঈদ উপহার নিয়ে মানুষের পাশে দাড়াচ্ছে। এই কার্যক্রমকে স্বাগত জানাই।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা মৃত্যুকে জয় করতে পারবো না। তবে মৃত্যুর মুখোমুখি দাড়িয়ে কাজ করতে পারবো। করোনা যতদিন থাকবে, ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এমুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

বৃহস্পতিবার সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় ৪০০ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পিয়াজ, পলাউর চালসহ আটটি পণ্য বিতরণ করে স্বেচ্ছাসেবক লীগ।

স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আবিদ আল হাসন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য রফিকুল হয়াদার ভুইঁয়া, জাহাঙ্গীর হোসেন বাবর প্রমুখ।