Home ব্রেকিং দেশবাসীকে যুবলীগ নেতা ইসফাকের ঈদ শুভেচ্ছা

দেশবাসীকে যুবলীগ নেতা ইসফাকের ঈদ শুভেচ্ছা

SHARE

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী মানবতার সেবক ও মানবতার ফেরিওয়ালা গরিব-অসহায়, দুঃখী মানুষের ঠিকানা বিশিষ্ট দানবীর আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লতরদি গ্রামের সরকার বাড়ির কৃতীসন্তান এম ইসফাক আহসান মতলব উত্তর-দক্ষিণ সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক জানিয়েছেন।

আসন্ন ঈদ আনন্দ বার্তায় এম ইসফাক আহসান বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি বৃহত্তর মতলববাসী তথা বিশ্বের সকল মুসলিম উম্মাহকে জানাই ‘ঈদ মোবারক।’ তিনি আরো বলেন,‘ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তুলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন। পবিত্র ঈদুল ফিতরে আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করছি।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, বর্তমান করোনা মহামারি থেকে বাঁচতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা মেনে সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে ঈদ উদযাপন করব। তিনি আরো বলেন, নিজে বাঁচব, পরিবারকে বাঁচাবো, করোনা মহামারিতে ইতিমধ্যে আমি ও আমার পরিবারের পক্ষ থেকে অসহায় কর্মহীন দুস্থ ও নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে ঈদ উপহারও দিয়েছি। সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ পাক যেন নেত্রীকে সুস্থ রাখেন, ঈদুল ফিতর সবার জীবনে সুখময় হোক, আমার জন্য ও আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। আমি যাতে মতলব উত্তর-দক্ষিণ সর্বস্তরের মানুষের সেবা করে যেতে পারি।